1. md.zihadrana@gmail.com : admin :
বাউফলে স্কুল শিক্ষকের উপর হামলা। - দৈনিক সবুজ বাংলাদেশ

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:১৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ?
বাউফলে স্কুল শিক্ষকের উপর হামলা।

বাউফলে স্কুল শিক্ষকের উপর হামলা।

 

মুন্নি বেগম,পটুয়াখালী জেলা প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফল উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মোঃ জাহাঙ্গীর হোসেন খান (৫০)

রবিবার সকাল বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সর কর্তাব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা হাসপাতালে প্রেরণ করেন।আহত জাহাঙ্গীর হোসেন উপজেলার কেশাবপুর ইউনিয়নের ভরিপাশা ০৫ নং ওয়ার্ডের মৃত আঃ রাজ্জাক হাওলাদারের ছেলে।

আজ সকাল ৬.৪৫ মিনিটের সময় উপজেলার কেশাবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামে হামলার ঘটনা ঘটে।আজ আহতের ভাই মো.আবু বক্কর হাওলাদার বাদী হয়ে একই বাড়ির জাকির, মুশফিকুর, হাসিনা, ফেদে আলী,মিথিলা,জাহানারাসহ কয়েকজনের বিরুদ্ধে বাউফল থানায় অভিযোগ দায়ের করেন।

আহতের পরিবার ও বাড়ির অনান্য সদস্য সূত্রে জানা যায়, জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে একই বাড়ির জাকিরের সঙ্গে জাহাঙ্গীর ও আবু বক্করের বিরোধ চলে আসছিল। রবিবার সকালে ফজর নামাজ শেষে পথিমধ্যে গতি রোধ করে পূর্ব বিরোধের জের ধরে জাকির হোসেন ও তার ছেলেসহ পরিবারের সকল সদস্য তাদের ওপর হামলা চালায়। এতে জাহাঙ্গীর হোসেন (৪৮)ও তার বাড়ির মাসুদ সিকদার (৩০), বড় ভাই আবু বক্কর (৫০),সহ ৩ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও পরে আহতের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত জাহাঙ্গীর হোসেন ভুইয়ারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে চাকরিরত আছেন।

আহতের বড়ো ভাই আবু বক্কর বলেন, জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। ঘটনার কয়েক মাস আগেও আমাকে মেরে ফেলার উদ্দেশ্য আহত করা হয়। হঠাৎ জাকির তার সহযোগীরা রড জিআই পাইপ নিয়ে হামলা চালিয়ে আমাকে আমার ভাই, ও মাসুদকে গুরুতর আহত করে। আমি আমার ও আমার ভাইয়ের উপর আক্রমনকারীদের বিচারের দাবি জানাই।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শোনিত কুমার গায়েন বলেন, জমি জমার বিরোধের জের ধরে মারামারি ঘটনা ঘটেছে,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »